শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
জয়পুরহাটে ডিপ্লোমাধারী সার্ভেয়ারদের ১০ম গ্রেডের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন

জয়পুরহাটে ডিপ্লোমাধারী সার্ভেয়ারদের ১০ম গ্রেডের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন

জয়পুরহাট প্রতিনিধি : সরকারের সকল মন্ত্রণালয়, অধিদফতর, পরিদফতর ও সংস্থায় ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রীধারী সার্ভেয়ার ও সমমান পদে কর্মরতদের অন্যান্য ডিপ্লোমা ডিগ্রীধারীদের ন্যায় বেতন স্কেল ১০ম গ্রেডে বাস্তবায়ন করার দাবিতে জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আজ সোমবার থেকে পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করছেন ডিপ্লোমাধারী সার্ভেয়াররা ।

আন্দোলনকারী সার্ভেয়ার মিজানুর রহমান জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার ৭ অক্টোবর সকাল ৯টা থেকে জেলা অধিকার বৈষম্য বিরোধী সার্ভেয়ার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র-পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে পূর্ণ দিবস কর্মবিরতী কর্মসূচী পালন করা হচ্ছে ।

জয়পুরহাটে কর্মসূচিতে অংশ গ্রহন করেছেন বৈষম্যবিরোধী সার্ভেয়ার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদ জয়পুরহাট জেলা শাখার সদস্য সচিব কালাই উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মিজানুর রহমান। কর্মসূচি পালন কালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি জয়পুরহাট জেলা প্রশাসক কার্যালয়ের সার্ভেয়ার রুহুল আমিন ইকবাল, জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি হুকুম দখল শাখার সার্ভেয়ার মনিরুজ্জামান, জেলা সড়ক ও জনপথ উপ-বিভাগের সার্ভেয়ার শাকিল হক ও জয়পুরহাট সদর উপজেলা কৃষি অফিসের সার্ভেয়ার জিয়াউর রহমান। বক্তারা বৈষম্যের স্বীকার ডিপ্লোমাধারী সার্ভেয়ারদের ন্যায় সংগত দাবী মেনে নেওয়ার আহ্বান জানান।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |